ভোলায় সাংবাদিক সাগর চৌধুরীর শার্ট টেনে হিঁচড়ে নাজেহাল করেছেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগ সভাপতি জসিম হায়দারের ছেলে নাবিল। এ ঘটনা ফেইসবুকেও লাইভ প্রচারও করেছেন তিনি।
৩১ মার্চ মঙ্গলবার সকাল ৯টায় উপজেলা সদরের রাজমনি সিনেমা হলের সামনে তাকে আটক করে অতর্কিত হামলা চালিয়ে সাংবাদিক সাগর চৌধুরীকে গুরুতর আহত করে। আহত সাগর চৌধুরী অনলাইন পোর্টাল ‘ডব্লিউ ৩৬০ ডিগ্রি’র সম্পাদক ও প্রকাশক।

বোরাহানউদ্দিন থানার ওসি এনামুল হোসেন বলেন, সাংবাদিক সাগর চৌধুরী থানায় এসেছিল কিন্তু অভিযোগ দায়ের করেনি।

“বলেছেন চিকিৎসার জন্য বোরাহানউদ্দিন হাসপাতালে যাচ্ছেন, সেখান থেকে আর থানায় আসেননি।”

এ ঘটনায়, ভোলার সাংবাদিক নেতৃবৃন্দ, অনলাইন এডিটরস কাউন্সিল ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স সোসাইটির পক্ষে আবুল কালাম আজাদ ও মাহমুদ হোসেন মোয়াজ্জেম উদ্বেগ প্রকাশ করেছেন। সেই সাথে হামলাকারী নাবিলকে অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, ‘জেলেদের নামে সরকারি বরাদ্দকৃত চাল রাতের আঁধারে চুরি করে নেওয়ায় ঘটনা’ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ওই সাংবাদিক জানানোয় ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়ে থাকতে পারেন তিনি। তবে স্থানীয়দের এই অভিযোগ যাচাই করে দেখা যায়নি।

ভিডিওতে দেখা যায়, সাংবাদিক সাগর চৌধুরীর শার্টের কলার ধরে ‘মোবাইল চুরির ও ছিনতাই’ করার অপবাদ দিয়ে নাজেহাল করছেন বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বড় মানিকা ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দারের ছেলে নাবিল।

বিডি নিউজ

মন্তব্য করুন