ঝালকাঠির রাজাপুর উপজেলায় গত সোমবার রাতে এক গৃহবধূকে (৪০) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক অভিযুক্তের বাবাকে আটক করেছে পুলিশ।

 

রাজাপুরে অভিযুক্তরা হলেন উপজেলার গালুয়া ইউনিয়নের পুটিয়াখালী গ্রামের মৃত আব্দুস সত্তার মুন্সি ছেলে রিসন মুন্সি (৪০) ও একই এলাকার ফারুক মোল্লার ছেলে রায়হান মোল্লা (২০)। ঘটনার রাতেই জিজ্ঞাসাবাদের জন্য রায়হানের বাবাকে থানায় নেয় পুলিশ। অভিযুক্তরা পলাতক। ভুক্তভোগীর স্বামী জানান,  ৪ মে সোমবার রাত ৮টার দিকে গৃহবধূর সন্তানকে পড়াতে আসেন গৃহশিক্ষক। এ সময় রিসন, রায়হানসহ কয়েক যুবক বাড়িটিতে এসে গৃহবধূর সঙ্গে গৃহশিক্ষকের অনৈতিক সম্পর্ক রয়েছে, এমন অভিযোগ এনে গৃহশিক্ষককে গালমন্দ করে। একপর্যায়ে তাঁদের দুজনকে একসঙ্গে করে বেশ কিছু আপত্তিকর ছবি তোলে রিসন ও রায়হান। পরে ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর হুমকি দিয়ে রিসন ও রায়হান গৃহবধূকে ধর্ষণ করে। অভিযুক্তরা চলে গেলে রাত ১টার দিকে গৃহবধূ স্বামীকে ফোনে বিষয়টি জানান। পরে স্বামী ৯৯৯ নম্বরে ফোন দিলে রাজাপুর থানার পুলিশ রাত ৩টার দিকে গৃহবধূ ও গৃহশিক্ষককে উদ্ধার করে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন বলেন, ‘এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পরে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

কালের কণ্ঠ

মন্তব্য করুন