টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় চিকিৎসার নামে এক নববধূকে (২০) ধর্ষণের অভিযোগ উঠেছে আব্দুল মজিদ নামে এক ‘ভন্ড পীরের’ বিরুদ্ধে।

মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকালে পুলিশ অভিযান চালিয়ে ওই নববধূকে উদ্ধার করে এবং জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত পীরের ছেলে শাহদত হোসেনকে (৩০) আটক করেছে। তবে এ ঘটনায় অভিযুক্ত ভন্ড পীর আব্দুল মজিদ (৫০) পলাতক রয়েছে।

পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা যায়, টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার পৌরসভাধীন হবিপুর গ্রামে সম্প্রতি বিয়ে হওয়া ওই নববধূকে (২০) তার পাশের বাড়ির চিকিৎসার নামে একাধিকবার ধর্ষণ করে। এর পর ঘটনাটি এলাকায় জানাজানি হয়ে যায়। অবস্থা বেগতিক দেখে প্রভাবশালী ভন্ড পীর আব্দুল মজিদ ঘটনা ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠে।

ধনবাড়ী পৌর সভার ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, “বিষয়টি আপোসযোগ্য না হওয়ায় উপজেলা প্রশাসন ও উপজেলা চেয়ারম্যানকে অবহিত করা হয়েছে।”

এ বিষয়ে ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান ঢাকা ট্রিবিউনকে বলেন, “খবর পাওয়ার সাথে সাথে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে এবং জিজ্ঞসাবাদের জন্য ভণ্ড পীরের ছেলেকে আটক করা হয়েছে। ঘটনার মূল অভিযুক্ত ওই ভণ্ড পীর আব্দুল মজিদকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।” এ ঘটনায় একটি মামলা করা হয়েছে জানান ওসি।

ঢাকা ট্রিবিউন

মন্তব্য করুন