ঢাকার ধামরাইয়ে ১০ বছরের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে সৎবাবার বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত সৎবাবা মোজাহার (৪০) কে আটক করেছে ধামরাই থানা পুলিশ।

 

ধর্ষক মোজাহার নীলফামারী জেলার জলঢাকা থানার চিরভিজার এলাকার মৃত মোন্তাজের ছেলে। আটক মোজাহার বর্তমানে ধামরাই থানার ছোট চন্দ্রাইল এলাকার বেলায়েতের বাড়ির ভাড়াটিয়া।

২০ মার্চ শুক্রবার দিনগত রাত ১২ টার দিকে ধামরাই থানায় একটি ধর্ষণ মামলা করেন ধর্ষিতার মা নাজমা বেগম । এর আগে ধর্ষক মোজাহার নিজের ভাড়া বাড়িতে তার সৎমেয়েকে বিভিন্ন প্রকার ভয় ভীতি দেখাইয়া তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষিতা ভয় পেয়ে তার খালার বাসায় চলে যায়। ঘটনা প্রকাশ করলে ধর্ষক তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

নাজমা বেগম জানায়, আমার প্রথম স্বামী আমাকে তালাক দেওয়ার পর প্রায় ১০ বছর পূর্বে এই মেয়েকে নিয়ে আবার বিয়ে হয় মোজাহার (৪৫) এর সঙ্গে। তখন থেকে আমি মুন্নু সিরামিকস কারখানায় চাকরি করি। প্রতিদিনের ন্যায় গত ১১ মার্চ আমি ভোরে কর্মস্থলে পৌছালে আমার দ্বিতীয় স্মামী আমার ১০ বছরের নাবালিকা মেয়েকে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে। সে কথা এতোদিন গোপন ছিল। গতকাল তা আমার মেয়ে নিজে স্বীকার করে।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র সাহা ঘটনা নিশ্চিত করে বলেন, মেয়ের মা নারী ও শিশু নির্যাতন আইনে মোজাহারের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা করে। মামলা নং-৩৮। মামলার ভিত্তিতে অভিযান চালিয়ে অভিযুক্ত মোজাহারকে আটক করা হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি জার্নাল

মন্তব্য করুন