নওগাঁর নিয়ামতপুর উপজেলায় হত্যার ভয় দেখিয়ে ৬ষ্ঠ শ্রেণিপড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের মামলায় আমিন মুন্না (৪২) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

 

৬ সেপ্টেম্বর সোমবার মায়ের অনুপস্থিতিতে নিজ বাড়িতে ধর্ষণের শিকার হয় ওই ছাত্রী। এ ঘটনায় বুধবার (৮ সেপ্টেম্বর) ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা করলে ওই দিন সন্ধ্যায় ধর্ষককে গ্রেফতার করে পুলিশ। পরদিন বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

ধর্ষক আমিন মুন্না উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ঝাঁজিরা গ্রামের বাসিন্দা মৃত মেহের মুন্নার ছেলে।

ভুক্তভোগী ছাত্রী জানায়, আমিন মুন্না তাদের আত্মীয়। তাদের বাড়িতে বেড়াতে এসে জোরপূর্বক শারীরিক সম্পর্ক করে। এ সময় চিৎকার করলে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়।

ভুক্তভোগীর মা বলেন, সোমবার আমি বড়মেয়ের বাড়িতে বেড়াতে যাই। ধর্ষক আমিন মুন্না আমাদের আত্মীয়। এ সুবাদে আমাদের বাড়িতে আসা-যাওয়া আছে তার। সেদিন আমি বড়মেয়ের বাড়িতে গেলে বেড়াতে আসে সে। আমার অনুপস্থিতির সুযোগে ভয়ভীতি দেখিয়ে আমার মেয়েকে ধর্ষণ করে।

বাড়িতে এ ধরনের ঘটনা ঘটলেও আমাকে জানায়নি কেউ। বুধবার বাড়ি ফিরে এলে মেয়ে আমার গলা ধরে কান্নায় ভেঙে পড়ে ও সব ঘটনা জানায়। মেয়ের কাছ থেকে এসব শুনে হতভম্ব হয়ে যাই এবং ওই দিন সন্ধ্যায় থানায় অভিযোগ করি। আমি ওই ধর্ষকের সর্বোচ্চ শাস্তি চাই।

নিয়ামতপুর থানার ওসি হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

যুগান্তর

মন্তব্য করুন