নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক গৃহবধূকে ধর্ষণ মামলায় ভাসুর-দেবরকে গ্রেফতার করেছে পুলিশ। ১২ জুন শনিবার রাতে উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের গোয়ালপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ওই গৃহবধূ। গ্রেফতারকৃতরা হলো- রাকিবুল ইসলাম (২৬) ও মো.মামুন মিয়া (৩২)।

মামলার এজাহার থেকে জানা যায়, ধর্ষণের শিকার ওই গৃহবধূর স্বামী প্রবাসে থাকেন। সেই সুযোগে গত বছরের ২১ জুন ওই নারীকে ধর্ষণের চেষ্টা করে মামুন (ভাসুর)। পরে ঘটনাটি পারিবারিকভাবে ধামাচাপা দেয়া হয়।

চলতি বছরের গত ১০ মে রাতে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে তাকে ধর্ষণ করে দেবর রাকিবুল। এরপর গত ৭ জুন রাতে রাকিবুল আবার তাকে ধর্ষণের চেষ্টা করে। তখন ওই নারী তাকে বাধা দেয়ায় রাকিবুল ওই গৃহবধূকে মারধর করে।

পরদিন তিনি স্বামীর বাড়ি থেকে তার বাবার বাড়িতে চলে যান। পরে গৃহবধূর পরিবারের সঙ্গে আলাপ-আলোচনা করে গত শনিবার রাতে ওই গৃহববধূ বাদী হয়ে মামলা দায়ের করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, ওই গৃহবধূর মামলায় অভিযুক্ত তার দেবর রাকিবুল ইসলাম ও ভাসুর মামুন মিয়াকে গ্রেফতার করা হয়েছে। ১২ জুন রোববার সকালে তাদের আদালতে পাঠানো হয়েছে।

যুগান্তর

মন্তব্য করুন