নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সনমান্দি ইউনিয়নের ঈমানেরকান্দি গ্রামে গণধর্ষণের শিকার হয়েছেন এক প্রবাসীর স্ত্রী। এ ঘটনায় ওই গৃহবধূ শনিবার রাতে (২২ জুন) সোনারগাঁও থানায় মামলা করেছেন।

পুলিশ রাতেই অভিযান চালিয়ে আনোয়ার হোসেন নামের এক ধর্ষককে গ্রেফতার করেছে। এদিকে এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা উত্তেজিত হয়ে রাতেই ধর্ষকদের বাড়িঘর ভাংচুর করে।

মামলার এজাহার থেকে জানা যায়, ওই গ্রামে প্রবাসীর স্ত্রী তার দেড় বছরের শিশু সন্তানকে নিয়ে বাবার বাড়িতে বসবাস করতেন। শুক্রবার রাতে (২১ জুন) গৃহবধূ তার প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইল ফোনে কথা বলতে ঘরের বাইরে যান।

এ সময় ওতপেতে থাকা একই এলাকার সামসুল হক মিয়ার ছেলে মো. সালাউদ্দিন ও সিরাজুল ইসলামের ছেলে আনোয়ার হোসেন গৃহবধূকে মুখে গামছা পেঁচিয়ে ধরে নিয়ে ধর্ষণ করে। পরে দীর্ঘক্ষণ অতিবাহিত হওয়ার পর গৃহবধূ ঘরে না যাওয়ায় তার মা বাইরে তাকে খুঁজতে আসে। এ সময় না পেয়ে তার মা তাকে ডাকতে ডাকতে ক্ষেতের কাছে গেলে মেয়ের গোংরানোর শব্দ পেয়ে এগিয়ে যান।

টের পেয়ে ধর্ষণকারীরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা উত্তেজিত হয়ে ধর্ষকদের বাড়িঘর ভাংচুর করে।

সোনারগাঁও থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন ধর্ষণের ঘটনা ও মামলা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

যুগান্তর

মন্তব্য করুন