বন্দরে সন্তানের জন্য তেল মালিশের কথা বলে ভণ্ড কবিরাজ কর্তৃক দিন দুপুরে এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে বন্দরের বাবুপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ধর্ষণের শিকার গৃহবধূ সোমবার রাতে বিষয়টি তার স্বামীকে জানান। পরে ৯ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকালে কবিরাজ কামালকে (৫৮) আসামি করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন স্বামী।

ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী জানান,  এলাকার ভণ্ড কবিরাজ কামাল মিয়া তার পূর্ব পরিচিত। এ সুবাদে সে মাঝে মধ্যে তার বাসায় আসত। দুই বছর আগে তিনি বিয়ে করেন। বিয়ের পর থেকে সন্তান না হওয়ায় এ বিষয়ে তিনি কবিরাজ কামাল মিয়ার সঙ্গে আলাপ করেন। এক পর্যায়ে কামাল মিয়া জানান তিনি চিকিৎসা দিলে সন্তান হবে। তিনি স্ত্রীকে চিকিৎসা করাতে রাজি হন।

তিনি জানান, গত ৪ ফেব্রুয়ারি বেলা ১২টায় কবিরাজ কামাল মিয়া তার বাসায় আসে। এ সময় তিনি বাসায় ছিলেন না। খালি বাসায় স্ত্রীকে ঝাড়-ফুঁক দিয়ে বিছানায় শুতে বলে কামাল। এরপর তেল মালিশের কথা বলে স্ত্রীর মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।

এ ব্যাপারে বন্দর থানার এসআই মোদ্দাচ্ছের বলেন, কবিরাজ কর্তৃক গৃহবধূ ধর্ষণের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। আমরা অভিযোগটি নিবিড়ভাবে তদন্ত করে দেখছি। ধর্ষককে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

যুগান্তর

মন্তব্য করুন