ফেনীতে সাত বছর বয়সী মাদ্রাসার এক শিশু ছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগে হাফেজ দেলোয়ার হোসেন (২৩) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। তাকে শহরের শান্তি কোম্পানী সড়কে অবস্থিত একটি মাদ্রাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন।

গ্রেপ্তার হাফেজ দেলোয়ার হোসেন ফেনীর পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের রাঙ্গামাটিয়া গ্রামের আবদুল মান্নানের ছেলে ও শহরের শান্তি কোম্পানী সড়কে অবস্থিত একটি মাদ্রাসার শিক্ষক।

শিশুটির পরিবারের মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, বুধবার দুপুরে মাদ্রাসায় ক্লাস ছুটির পর অন্যান্য শিশু শিক্ষার্থীরা চলে গেলে ওই মাদ্রাসা শিক্ষক শিশু ছাত্রীকে একা পেয়ে নানাভাবে যৌন নিপীড়ন করেন। পরে শিশুটি কান্না করতে করতে বাসায় যায়। বাসায় যেয়ে ওই শিক্ষক তার সঙ্গে কি আচরণ করেছে তা বাবা-মাকে বলে দেয়। বিষয়টি জানাজানি হলে অভিভাবকদের মধ্যে তীব্র ক্ষোভ দেখা দেয়। রাতেই শিশুর বাবা বাদী হয়ে ফেনী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে মাদ্রাসা থেকে শিক্ষক হাফেজ দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করেছে।

ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন আরও জানায়, সকালে ফেনীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ২২ ধারায় শিশুটির জবানবন্দি রেকর্ড করা হয়েছে।

একই দিন মাদ্রাসা শিক্ষককে ফেনীর বিচারিক হাকিম আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মানব জমিন

মন্তব্য করুন