ফেনীর ফুলগাজীতে বিদ্যালয়ে যাওয়ার পথে এসএসসি পরীক্ষার্থী এক ছাত্রীর গলায় ছুরি ঠেকিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ৪ জানুয়ারি শনিবার সকাল ৯টায় উপজেলার আনন্দপুর ইউনিয়নের পেঁচিবাড়িয়া গ্রামের সিলোনিয়া নদীর স্লুইচগেট নামক স্থানে এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে একটি ছুরি উদ্ধার করেছে। বর্তমানে ধর্ষণের শিকার ওই কিশোরী ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত সোহাগ (২৬) নামের এক যুবক। সোহাগ একই ইউনিয়নের খিলপাড়া গ্রামের মৃত মনির আহম্মদের ছেলে।

জানা যায়, শনিবার সকালে বাড়ি থেকে বিদ্যালয়ে বিদ্যালয়ে যাচ্ছিল ওই ছাত্রী (১৬)। পথে ওই স্থানে এ ঘটনা ঘটে। একপর্যায় কিশোরীর চিৎকারে স্থানীয়রা ছুটে এলে সোহাগ পালিয়ে যায়। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ফেনী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আনন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: হারুন মজুমদার জানান, সোহাগের বিরুদ্ধে এর আগেও এমন একাধিক ঘটনার অভিযোগ আছে।

ফুলগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মো. কুতুব উদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সোহাগকে আটক করতে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ফেনী সিভিল সার্জন ডা. নিয়াতুজজামান জানান, ধর্ষণের প্রাথমিক আলামত পাওয়া গেছে। মেডিকেল পরীক্ষার রিপোর্ট হাতে এলে বিস্তারিত জানা যাবে।

ইত্তেফাক

মন্তব্য করুন