চলন্ত অটোরিকশায় পুরুষাঙ্গ দেখিয়ে নারী যাত্রীকে যৌন হয়রানির অভিযোগে মো. মাসুম বিল্লাহ (২৮) নামে এক যুবককে পুলিশ আটক করেছে।

বুধবার রাতে (১৯ জুন) তাকে আটকের পর বৃহস্পতিবার বিকালে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। অপরাধের ধরণ বিবেচনায় ভ্রাম্যমাণ আদালতের বিচারক সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ঊর্মি ভৌমিকের নির্দেশে মাসুম বিল্লাহর বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

অভিযুক্ত মাসুম বিল্লাহ নগরী সংলগ্ন কাশিপুর ইউনিয়নের গনপাড়া গ্রামের মো. মোসলেমের ছেলে ও কাশিপুর বাজারে ওয়ালটন শো-রুমের কর্মচারি।

বিমানবন্দর থানার ওসি এসএম মাহবুব উল আলম জানান, বুধবার বিকেলে নগরীর জেলখানা মোড় থেকে অটোরিকশাযোগে এক নারী নথুল্লাবাদ যাচ্ছিলেন। ওই অটোরিকশার যাত্রী ছিলেন মাসুম বিল্লাহও। পথে সে তার প্যান্টের চেইন খুলে পুরুষাঙ্গ দেখাতে থাকে। নারীযাত্রী বিষয়টি দেখেও না দেখার ভান করে। মাসুম প্যান্টের চেইন খুলে রাখলে ওই নারী কৌশলে তার স্মার্ট ফোনে ধারন করে পথিমধ্যে নতুন বাজারে নেমে যান। এরপর বাসায় গিয়ে বিষয়টি তার পরিবারের সদস্যদের জানালে তারা ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপলোড করেন। ফেসবুকে পোস্ট করার পর লম্পট ওই যুবককে ধিক্কার ও গ্রেফতারের দাবি জানিয়ে অনেকে মন্তব্য করেন। বিষয়টি পুলিশ কমিশনার মো.শাহাবুদ্দিন খানের নজরে আসে। তার নির্দেশে পুলিশের সাইবার ক্রাইম ও মিডিয় সেল বুধবার রাত ১০টায় কাশীপুর বাজার থেকে মাসুম বিল্লাহকে গ্রেফতার করে। বৃহস্পতিবার তাকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়।

সমকাল

মন্তব্য করুন