বান্দরবান জেলা শহরে এক যুবতীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে তিন যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় এখনও পর্যন্ত দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার দুই যুবক হলো – বান্দরবান জেলা শহরের মো. রফিক ও মো. জিহাদ। এ ঘটনায় মো জয়নাল নামে আরও এক যুবক বর্তমানে পলাতক রয়েছে।

 

রবিবার (১৮ অক্টোবর) ওই দুই যুবককে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী। এর আগে শনিবার রাতে গণধর্ষণের ঘটনা ঘটে বলে জানান তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাতে পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের সিকদার পাড়ায় এক তরুণীকে জরুরি কথা আছে বলে একটি পাহাড়ে ডেকে নিয়ে যায় জয়নাল। পাহাড়ের পাদদেশে ওই তরুণীর সাথে কথা বলার সময় জয়নালের সাথে যোগ দেয় তার দুই বন্ধু রফিক ও জিহাদ।

পরে তিন বন্ধু ওই তরুণীকে গণধর্ষণ করে এবং অশ্লীল ভিডিও ধারণ করে রাখে। এ সময় এই ঘটনার কথা কাউকে জানালে অশ্লীল ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়া হবে বলেও ভুক্তভোগীকে হুমকি দেয় ওই তিন যুবক।

এক পর্যায়ে রবিবার ওই তরুণী এই ঘটনায় অভিযুক্ত তিনজনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে বান্দরবান সদর থানায় মামলা দায়ের করেন।

সদর থানার ওসি মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, “মামলা দায়ের হওয়ার পর অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। ওপর আসামি জয়নাল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।”

ঢাকা ট্রিবিউন

মন্তব্য করুন