মাদারীপুরের রাজৈর উপজেলায় এক শিশুকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় হাফিজুল হাওলাদার (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

 বৃহস্পতিবার (২ মে) রাত ৮টার দিকে নানার বাড়ি থেকে ফেরার পথে ধর্ষণের শিকার হয় শিশুটি। তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার পর রাজৈর থানায় নারী ও শিশু ধর্ষণ মামলা করেন শিশুটির মা। এর পরিপ্রেক্ষিতে শুক্রবার (৩ মে)  বিকেলে হাফিজুলকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার এজাহার থেকে জানা গেছে, উপজেলার শাখারপাড় গ্রামে ওই শিশুটি গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে নানার বাড়ি থেকে নিজের বাড়ি ফিরছিল। পথে একই গ্রামের জলিল হাওলাদারের ছেলে হাফিজুল তাকে দেখে রাস্তা থেকে তুলে নেয়। পরে রাস্তার পাশেই তাকে ধর্ষণ করেন তিনি।

সে চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে। এ সময় পালিয়ে যায় হাফিজুল। রক্তাক্ত অবস্থায় শিশুটি বাড়ি নিয়ে যাওয়ার পর সে ঘটনার কথা পরিবারকে জানায়।

রাতেই তাকে মূমুর্ষ অবস্থায় রাজৈর উপজেলা স্বাস্থ্যকমপ্লে নিয়ে যায় পরিবারের লোকজন। পরীক্ষা নিরীক্ষার পর শিশুটিকে মাদারীপুর সদর হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক। বর্তমানে সেখানেই ভর্তি আছে শিশুটি।

ঘটনার পর রাজৈর থানায় নারী ও শিশু ধর্ষণ মামলা করেন শিশুটির মা। তিনি দৈনিক আমাদের সময়কে জানান, তার মেয়েকে একা পেয়ে ধর্ষণ করেন এলাকার হাফিজুল। তিনি এর বিচার দাবি করেন।

ঢাকা টাইমস

মন্তব্য করুন