ময়মনসিংহের ভালুকায় ইউনানী কবিরাজ কর্তৃক ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্তের নাম খালেক সালসা (৫০)। তিনি ভালুকা উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের বড়চালা গ্রামের বাসিন্দা।

বুধবার (২৫ ডিসেম্বর) সালসা মার্কেটের পাশে কবিরাজের নিজ বাড়িতে ধর্ষণের এ ঘটনা ঘটে বলে অভিযোগ।

ভুক্তভোগী শিশুটির বয়স মাত্র ৪ বছর। সে খালেক কবিরাজের বাড়ির ভাড়াটিয়া মো. আলীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সালসার বাড়ির ভাড়াটিয়া জনাব আলীর মেয়ে জান্নাত নামের শিশুকে খালেক সালসা জোরপূর্বক পাশবিক নির্যাতন চালান। এতে ছোট মেয়েটির শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়ে সে অসুস্থ হয়ে পড়ে। পরে মেয়েটির শারীরিক অবস্থার অবনতি হলে ময়মনসিংহ হাসপাতালে নিয়ে যায় পরিবারের লোকজন।

শিশুটির বাবা জনাব আলী জানান, খালেক সালসার প্রতিবেশী রতন ও ধর্ষণকারীরা তাকে হুমকি দিচ্ছে যাতে বিষয়টা কাউকে না জানানো হয়। স্থানীয় প্রভাবশালী কিছু লোক মোটা অংকের টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপা দিতে আপ্রাণ চেষ্টা করছে এবং তাদের ভয়ে ওই এলাকার কেউ বিষয়টি জানা সত্বেও মুখ খুলছে না।

ধর্ষিতার বাবা ঘটনার তিনদিন পর (২৮ ডিসেম্বর) শনিবার ধর্ষণের বিষয়টি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাঈন উদ্দিনকে জানালে তিনি বিষয়টি তদন্তের জন্য পুলিশকে নির্দেশ দেন।

ওসি মাঈন উদ্দিন বলেন, এ ব্যাপারে আজ রোববার লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগের ভিত্তিতে আসামিকে আটক করার জন্য অভিযান অব্যাহত রয়েছে। ধর্ষক খালেক সালসাকে দ্রুত আইনের আওতায় এনে বিচার করা হবে।

মানব কণ্ঠ

মন্তব্য করুন