ময়মনসিংহের ভালুকা উপজেলায় ৩১ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় রাতে ওই নারী ভালুকা মডেল থানায় মামলা করার পর প্রধান অভিযুক্তসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন—উপজেলার নিশিন্দা গ্রামের মৃত আজগর আলীর ছেলে ফজলুল হক (৩৯), একই গ্রামের মাহমুদুল হক পলাশ (২৫), লুৎফর রহমান (৩২) ও শাহীন (৩০)। গতকাল বুধবার তাঁদের আদালতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, ওই নারী ভালুকা পৌর এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন। পূর্বপরিচয়ের সূত্রে তিন মাস ধরে ফজলুল হকের সঙ্গে মোবাইল ফোনে কথা হতো তাঁর। বেড়ানোর কথা বলে গত মঙ্গলবার সন্ধ্যায় মোবাইল ফোনে ওই নারীকে নিশিন্দা গ্রামে নিজ বাড়িতে ডেকে নেন ফজলুল। পরে তিনি (নারী) বাড়িটিতে অন্য লোকজন না দেখতে পেয়ে ফিরে আসতে চান। কিন্তু ফজলুল বাড়ির একটি ঘরে তাঁকে নিয়ে ধর্ষণ করেন এবং ঘরে আটকে রেখে ফোনে মাহমুদুল হক পলাশ ও অন্য দুজনকে ডেকে আনেন। পরে এই তিনজন তাঁকে ধর্ষণ করেন। রাত সাড়ে ৯টার দিকে তাঁরা ভয়ভীতি দেখিয়ে তাঁকে ছেড়ে দেন।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, গতকাল চার আসামিকে আদালতে এবং ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালের কণ্ঠ

মন্তব্য করুন