সড়ক দুর্ঘটনা টাইমলাইন | অবিশ্বাস
রাজধানীতে পৃথক এলাকায় সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে।
 
বুধবার (১৩ ফেব্রুয়ারি) রাতে ও বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।
 
ভোরে মালিবাগ এলাকায় আবুল হোটেলের সামনের রাস্তায় ট্রাক ও পিকআপের সংঘর্ষ ঘটে। এতে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি মৃত্যু হয়। নিহত ব্যক্তি পথচারী, তিনি ট্রাকে না পিকআপভ্যানে ছিলেন তাও এখনো জানা যায়নি। তবে ঘটনাস্থলে একটি ভ্যান ক্ষতিগ্রস্ত হয়েছে। তিনি ভ্যানচালক কিনা সেটাও জানা যায়নি। তবে এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। এদের মধ্যে ২ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।
 
ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি কর্মকর্তা কামরুল হাসান জানান, আবুল হোটেলের সামনে দুর্ঘটনার সংবাদ শুনেই ফায়ারের লোকজন ঘটনাস্থলে ছুটে যায়। গাড়ির ভেতরে আটকা আহতদের পড়া তাদেরকে বিভিন্ন যন্ত্রপাতি দিয়ে গাড়ি কেটে উদ্ধার করা হয়।
 
এদিকে বুধবার (১৩ ফেব্রুয়ারি) মধ্য রাতে মিরপুরের তানিন ভবনের সামনে দ্রুতগতির একটি বাস একটি রিকশাকে ধাক্কা দেয়। এতে রিকশার আরোহীসহ মোট তিনজন আহত হন। আহতদের মধ্য মিরপুরের কল্যাণপুর পোড়া বস্তি এলাকার বাসিন্দা দিনমজুর কালু মিয়া (৪৫) ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার নয়টায় কালুর মৃত্যু হয়।আহত আরেক আরোহী পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন ও রিকশাচালক আহত হলেও মোটামুটি ভালো আছেন।
 
সূত্রঃ বাংলানিউজ

মন্তব্য করুন