যৌন নিপীড়ন টাইমলাইন | অবিশ্বাস

রাজবাড়ী জেলা শহরে ড্রাইআইস ফ্যাক্টরি এলাকায় এক এসএসসি পরীক্ষার্থীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। ভুক্তভোগী ওই ছাত্রী রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি আছেন।

এ ঘটনায় জড়িত থাকার দায়ে পুলিশ ৫ জনকে গ্রেপ্তার করেছে। বুধবার তাদের কারাগারে পাঠানো হয়েছে। তারা হলেন, সুজন খা, আল আমিন ফকির, আকাশ সরকার, ফজলুর রহমান ও বাবু ব্যাপারী। তবে এজাহারভুক্ত আসামি মোস্তফা ফকিরকে এখনো গ্রেপ্তার করা সম্ভব হয়নি। এদের সকলের বাড়ি জেলা শহরের ড্রাইআইস ফ্যাক্টরি ও বড়লক্ষিপুর গ্রামে।

রাজবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার বলেন, প্রায় ৪ মাস আগে সুজন খা’র সাথে ওই ছাত্রীর পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর ধরাবাহিকতায় গত সোমবার বিকালে সুজন ও তার বন্ধুরা ড্রাইআইস ফ্যাক্টরি এলাকার একটি পরিত্যক্ত মেসে নিয়ে ওই ছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় শিক্ষার্থীর চিৎকার কান্নার আওয়াজ শুনে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পুলিশ গিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে। পরে মঙ্গলবার দুপুরে ওই ছাত্রী বাদী হয়ে ৬ জনকে আসামি করে রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় ২৯ জানুয়ারি পাঁচজনকে গ্রেপ্তার করে পুলিশ। আর গতকাল আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। অপর আসামি মোস্তাফা ফকিরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

সূত্রঃ ঢাকাটাইমস২৪

মন্তব্য করুন