গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা গ্রামে ৩২ বছর বয়সী এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধূ চারজনকে আসামি করে গত ৬ অক্টোবর রাজবাড়ী আদালতে মামলা দায়ের করেছেন।

 

অভিযুক্তরা হলেন- গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা গ্রামের হবি সরদারের ছেলে গাজী (৪০), মো. লোকমানের ছেলে হবি (৪০), কালামের ছেলে আকাশ (২৫) ও মনো (৪১)।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, আসামিরা গৃহবধূর বাড়ির পাশের একটি মেহগনি বাগানে নিয়মিত মাদক সেবন করে এবং বিভিন্ন সময় ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন।

গত ২৬ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে নিজ বাড়ি থেকে পাশের বাড়িতে যাচ্ছিলেন। এ সময় আসামিরা গৃহবধূর গলায় চাকু ঠেকিয়ে হত্যার হুমকি দিয়ে অপহরণ করে পাশের নির্জন স্থানে নিয়ে যায়। এ সময় তার মুখ চেপে ধরে অন্যান্যদের সহযোগিতায় প্রধান আসামি গৃহবধূকে ধর্ষণ করেন। পরে স্থানীয়রা এগিয়ে আসলে আসামিরা পালিয়ে যায়।

এ ঘটনায় গত ৬ অক্টোবর রাজবাড়ী নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই গৃহবধূ মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে রাজবাড়ী গোয়েন্দা পুলিশকে (ডিবি) তদন্তের নির্দেশ দেয়।

রাজবাড়ী গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর অমর শরীফ জানান, তদন্তের নির্দেশনা এখনো তিনি হাতে পাননি। তবে নির্দেশনা দেখে এ ব্যাপারে দ্রুত পদক্ষেপ গ্রহণ করা হবে।

দেশ রূপান্তর

মন্তব্য করুন