রাজবাড়ীর গোয়ালন্দে নিজের স্ত্রীর আগের ঘরের অষ্টম শ্রেণির স্কুল পড়ুয়া কন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে সৎ বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

গ্রেপ্তার দিলু শেখ (৪৭) গোয়ালন্দ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড কাইমুদ্দিন প্রামানিক পাড়ার মৃত রশিদ শেখের ছেলে।

মামলা সূত্রে জানা যায়, পূর্বের স্বামী সড়ক দুর্ঘটনায় মারা গেলে প্রায় ৬ বছর আগে গোয়ালন্দ শহরের কাইমুদ্দিন প্রামানিক পাড়ার দিলু শেখের সাথে বিয়ে হয় ভিকটিমের মায়ের। এর আগে পূর্বের স্বামীর ঘরে অষ্টম শ্রেণি পড়ুয়া স্কুলছাত্রীর (১৪) জন্ম হয়। দিলুর সাথে বিয়ের কয়েক মাস পর শহরের দেওয়ান পাড়ার বাবার বাড়িতে কন্যা সন্তানকে সাথে নিয়ে বাস করতে থাকেন।

২৭ জানুয়ারি বুধবার বিকালে প্রতিদিনের মতো কন্যাকে বাবার বাড়ি রেখে পাশেই শহরের জামতলা বাজারে পিঠা তৈরি করে বিক্রি করতে যান ওই নারী। এ সুযোগে বিকাল ৫টার দিকে নানা বাড়ির ঘরের সাংসারিক কাজ করছিল সৎ কন্যা। এ সময় পেছন থেকে এসে দিলু তাকে জড়িয়ে ধরে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। এ সময় সে চিৎকার দিলে আশপাশের লোকজন দৌড়ে এসে পরিস্থিতি এমন দেখে বাবা দিলুকে আটক করে।

খবর পেয়ে বাড়ি পৌঁছে মেয়ের কাছ থেকে বিস্তারিত জানার পর বিষয়টি থানা পুলিশকে অবগত করা হয়। পরে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ ঘটনাস্থলে এসে মেয়ে, তার মা ও সৎ বাবাকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করে।

রাত ১২টার পর স্বামীর বিরুদ্ধে নিজের কন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা (নং-২৫) দায়ের করেন ওই নারী।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, ‘এ ঘটনায় পুলিশ স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষা করতে রাজবাড়ী সদর হাসপাতালে পাঠিয়েছে। একই সাথে সৎ বাবা দিলু শেখকে গ্রেপ্তার করে রাজবাড়ীর আদালতে পাঠানো হয়েছে।

ইউএনবি

মন্তব্য করুন