রাজশাহীতে রাস্তায় চলাচলকরী নারীদের শ্লীলতাহানির অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

২৫ জানুয়ারি সোমবার দুপুরে বোয়ালিয়া থানায় সংবাদ সম্মেলনে মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস জানান,

আগের রাতে নগরের সাহেববাজার জিরোপয়েন্ট থেকে এনামুল হক বুলু নামের ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।

৬২ বছর বয়সী বূলুর বাড়ি নওগাঁর মান্দা উপজেলার কালিনগর গ্রামে। তিনি রাজশাহী নগরের শেখেরচক পাঁচানিমাঠ এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন।

সংবাদ সম্মেলনে মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, “রাজশাহী নগরীর ব্যস্ততম এলাকা সাহেব বাজার, আরডিএ মার্কেটসহ বিভিন্ন এলাকায় ভিক্ষা করার সময় বুলু নারীদের শ্লীলতাহানি করত।

“এ বিষয়টি সাইফুল ইসলাম দুলাল নামের এক যুবকের চোখে পড়লে তিনি গোপনে একটি ভিডিও ধারণ করে ফেইসবুকে পোস্ট করে। ভিডিওটিতে দেখা যায়, নারীরের শরীর স্পর্শ করে বুলু ভিক্ষা চাইছে। অনেকের স্পর্শকাতর স্থানেও হাত দিতে দেখা গেছে ভিডিওটিতে।”

ভিডিওটি পুলিশের নজরে আসলে তাকে গ্রেপ্তার করার সিদ্ধান্ত নেওয়া হয় বলে পুলিশ কর্মকর্তা রুহুল জানান।

এ বিষয়ে বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ বলেন, ফেইসবুকে ওই ভিডিও দেখে এক স্কুলছাত্রী (১৬) থানায় এসে বুলুর বিরুদ্ধে অভিযোগ করে।

অভিযোগে বলা হয়, গত ২৮ ডিসেম্বর সকাল ৮টার দিকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় কুমারপাড়া এলাকায় বুলু মেয়েটির কাছে সহযোগিতা চায়। এ সময় মেয়েটি সহযোগিতা করতে গেলে বুলু তার শ্লীলতাহানি করে।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

মন্তব্য করুন