শরীয়তপুরের জাজিরা উপজেলায় ঘুরতে নিয়ে গিয়ে এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ১৭ মে সোমবার বিকেলে অভিযুক্ত দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে ঈদুল ফিতরের দিন বিকেল সাড়ে ৪টার দিকে স্থানীয় একটি বাড়িতে এ ধর্ষণের ঘটনা ঘটে।

 

গ্রেপ্তাররা হলেন জাজিরা উপজেলার নাওডোবা ইউনিয়নের মজিদ ঢালীর কান্দি গ্রামের সাইদুর রহমান মোল্লা (২৬) ও তার সহযোগী শরীফ ঢালী (২৭)। আর অপর আসামি শুকুর মাদবরের ছেলে কাশেম মাদবরকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই মেয়ে স্থানীয় একটি মাদরাসার পঞ্চম শ্রেণির ছাত্রী। ওই ছাত্রীর সঙ্গে সাইদুরের প্রেমের সম্পর্ক। গত ১৪ মে বিকেলে সাইদুর ও তার বন্ধু শরীফ ওই ছাত্রীকে নিয়ে ঘুরতে বের হন। বিকেল সাড়ে ৪টার দিকে ওই ছাত্রীকে জোর করে স্থানীয় একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করে সাইদুর। এ সময় ধর্ষণে সহযোগিতা করে শরীফ ও কাশেম। পরে ওই ছাত্রী বাড়িতে গিয়ে তার মায়ের কাছে ঘটনা খুলে বলে।

সোমবার সকালে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে তিনজনকে আসামি করে জাজিরা থানায় একটি মামলা দায়ের করেন। বিকেলে মামলার আসামি সাইদুর ও শরীফকে গ্রেপ্তার করে জাজিরা থানা পুলিশ।

জাজিরা থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা মাহফুুজুর রহমান বলেন, তিনজনকে আসামি করে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন। সোমবার দুপুরে শরীয়তপুর সদর হাসপাতালে ওই ছাত্রীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। বিকেলে অভিযুক্ত সাইদুর ও শরীফকে গ্রেপ্তার করা হয়। অপর আসামি কাশেমকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দেশ রূপান্তর

মন্তব্য করুন