গাজীপুরের কালিয়াকৈরের সফিপুরের ইবনে সিনা ফার্মাসিউটিক্যাল কারখানার এক কর্মকর্তা এবং জামায়াত নেতাকে ৯ বছরের শিশু ধর্ষণচেষ্টার অভিযোগ গণপিটুনি দেওয়া হয়েছে। ৩ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় উপজেলার রাখালিয়া চালা এলাকায় এ ঘটনা ঘটে।

 

শনিবার (৪ সেপ্টেম্বর) বিকেলে পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আজিজুল ইসলাম (৪৫) কালিয়াকৈর উপজেলার রাখালিয়াচালা এলাকার হায়দার আলীর ছেলে। তিনি ইবনে সিনা ফার্মাসিটিক্যাল লিমিটেড কারখানায় শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এবং জামায়াত ইসলামের কালিয়াকৈর পৌর শ্রমিক কল্যাণের সভাপতি।

এলাকাবাসী ও শিশুর পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে ৯ বছরের শিশুকে বাড়িতে একা রেখে তার মা বাইরে কাজে যান। এই সুযোগে আজিজ মিয়া তাদের বাড়িতে গিয়ে শিশুটিকে ঘরে ডেকে নিয়ে যায়। পরে শিশুটিকে ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এ সময়ে শিশুর চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

ঘটনাস্থল থেকে আজিজ ঘর থেকে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন তাকে আটক করে গণপিটুনি দেয়। শুক্রবার দিবাগত রাতে স্থানীয় কিছু নেতাদের মাধ্যমে ৫০ হাজার টাকা দিয়ে বিষয়টি মীমাংসার চেষ্টা করা হয় বলে জানা গেছে।

বিষয়টি কালিয়াকৈর থানায় গড়ালে শনিবার বিকেলে পুলিশ আজিজুল ইসলামকে গ্রেপ্তার করে। এ ঘটনায় কালিয়াকৈর থানায় মামলা প্রস্তুতি চলছে।

কালিয়াকৈরের মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল আলম বলেন, অভিযুক্ত আজিজুলকে শনিবার বিকেলে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় কালিয়াকৈর থানায় মামলা প্রক্রিয়াধীন।

কালের কণ্ঠ

মন্তব্য করুন