সাভারে আট বছরের শিশু শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে মো. ইসারত (৩৮) নামে মাদ্রাসার এক প্রধান শিক্ষককে আটক করেছে পুলিশ। ২৮ মে মঙ্গলবার দুপুরে সাভার মডেল থানা পুলিশ সাভারের রাজফুলবাড়িয়া এলাকার মদিনাতুল উলুম মাদ্রাসা থেকে তাকে আটক করে।

তবে এ ঘটনায় মূল অভিযুক্ত একই মাদ্রাসার শিক্ষক সাইফুল ইসলাম (৩৫) পলাতক থাকায় এখনও তাকে আটক করতে পারেনি।

পুলিশ ও ভুক্তভোগী শিশুটির পরিবার সূত্রে জানা যায়, ২৫ মে শনিবার মাদ্রাসা ছুটি হয়ে যাওয়ার পর অন্যান্য শিক্ষার্থীরা বাসায় চলে গেলেও মাদ্রাসা শিক্ষক সাইফুল ইসলাম ওই শিশুটিকে কৌশলে আটকে রেখে শ্লীলতাহানি করে। বিষয়টি জানতে পেরে শিশুটির পরিবারের পক্ষ থেকে শ্লীলতাহানির অভিযোগ এনে মাদ্রাসা শিক্ষক সাইফুল ইসলাম এবং মাদ্রাসার প্রধান শিক্ষক মো. ইসারতকে আসামি করে মঙ্গলবার দুপুরে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ ওই মাদ্রাসায় অভিযান চালিয়ে মাদ্রাসার প্রধান শিক্ষক মো. ইসারতকে আটক করে। তবে মূল অপর অভিযুক্ত সাইফুল ইসলাম পলাতক থাকায় তাকে আটক করতে পারেনি পুলিশ।

সাভার চাঁমড়া শিল্প নগরী পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশের পরিদর্শক মো. গোলাম নবী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অভিযুক্ত শিক্ষকদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়েরর পর অভিযান চালিয়ে একজনকে গ্রেফতার করা হয়েছে।

ইত্তেফাক

মন্তব্য করুন