ফেনীর ছাগলনাইয়ায় এক শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়নের অভিযোগে মামলায় গ্রেপ্তার মাদ্রাসা শিক্ষককে বুধবার কারাগারে পাঠানো হয়েছে।

ওই শিক্ষকের নাম মো. আবু নাছের (২৮)। তিনি নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার লতিফপুর গ্রামের বাসিন্দা ও ছাগলনাইয়ায় একটি মাদ্রাসায় শিক্ষক ছিলেন।

এদিকে ৬ নভেম্বর বুধবার ওই শিশু শিক্ষার্থী (১১) ফেনীর বিচারিক হাকিম ধ্রুব জ্যোতি পালের আদালতে ২২ ধারায় যৌন নিপীড়নের ঘটনা সম্পর্কে জবানবন্দি দেয়।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, ওই শিশু শিক্ষার্থী স্থানীয় একটি মাদ্রাসায় তৃতীয় শ্রেণিতে পড়ে। ৪ নভেম্বর সোমবার দুপুর দেড়টার দিকে মাদ্রাসার শিক্ষক মো. আবু নাছের ওই শিক্ষার্থীকে মাদ্রাসার কার্যালয় কক্ষে ডেকে নেয়। এসময় ওই কার্যালয় কক্ষে অন্য কেউ ছিল না। এ সুযোগে তিনি ওই শিক্ষার্থীকে কাছে টেনে নিয়ে গালে চুমু দেয়, কাপড় ধরে টানা-হেঁছড়া করে। শিক্ষার্থী বাড়ি ফিরে তার মাকে ঘটনা বলে এবং আর ওই মাদ্রাসায় যাবে না বলেও জানায়। ওই শিক্ষক এর আগেও এ শিক্ষার্থীর সাথে বিভিন্ন সময় একই ধরনের আচারণ করেন।

এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ছাগলনাইয়া থানায় সোমবার রাতে একটি মামলা করেন। মামলার খবর পেয়ে মাদ্রাসা শিক্ষক আবু নাছের পালিয়ে যান। মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ তাকে গ্রেপ্তার করে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেজবাহ উদ্দিন আহমেদ শিশু শিক্ষার্থীকে যৌন নিপীড়ন করার অপরাধে থানায় মামলা ও মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার এবং কারাগারে পাঠানোর সত্যতা নিশ্চিত করেন।

পরিবর্তন

মন্তব্য করুন