ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে সড়ক দুর্ঘটনায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের নির্দলীয় প্রার্থী মাঈন উদ্দিন মঈনসহ (৫৫) সাতজন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে মহাসড়কের সোনারামপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

আহত অন্যরা হলেন, আশুগঞ্জ উপজেলার চর-চারতলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এস.এম কবির-(৫২), মাঈন উদ্দিন মঈনের শ্যালক কানন মিয়া (২৮), আওয়ামী লীগ নেতা জব্বার মিয়া (৬০), যুবলীগ নেতা হেবজু মিয়া-(৩২), সরাইল উপজেলা পাকশিমুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নেতা হাফিজুর রহমান-(৩২) ও যুবলীগ নেতা কাপ্তান মিয়া-(৩৫)।

মাঈন উদ্দিন মঈনের ছোট ভাই জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ইখতিয়ার উদ্দিন স্বপন জানান, মঙ্গলবার দুপুরে মাঈনউদ্দিন তার কর্মী সমর্থকদের নিয়ে মাইক্রোবাসে করে উপজেলার তালশহরের নিজ বাড়ি থেকে আশুগঞ্জ আসার পথে মাইক্রোবাসটি ঢাকা-সিলেট মহাসড়কের সোনারামপুর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাক মাইক্রোবাসটিকে ধাক্কা দেয়। পরে ট্রাকটি উল্টে মাঈনউদ্দিনের গাড়ি ও পেছনে থাকা তিনটি মোটরসাইকেলের ওপর পড়ে। এতে প্রার্থী মাঈন উদ্দিনসহ ৭ জন আহত হন।

আহতদের মধ্যে হাফিজ ও কাপ্তানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বাকীদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হোসেন সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘পুলিশ ট্রাকটি আটক করতে পারলেও এর চালক-হেলপার পালিয়ে গেছে। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে।

বাংলা নিউজ

মন্তব্য করুন