যৌন নিপীড়ন টাইমলাইন | অবিশ্বাস

সাভারের আশুলিয়ায় এক গৃহবধূকে চাকরির প্রলোভন দেখিয়ে গণধর্ষণের অভিযোগে ৫ যুবককে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নে ধর্ষণের এই ঘটনা ঘটে। পরে ওই পাঁচ যুবককে আটক করে পুলিশ।

আটক যুবকরা হলেন- মো. জাফর কাজী (২২), নাজমুল হোসেন (২০), শহিদুল ইসলাম(৪৪), রহম আলী (২০) ও আমির হোসেন (৩১)।

পুলিশের কাছে দায়ের করা অভিযোগ থেকে জানা গেছে, গত কয়েকদিন ধরেই ওই গৃহবধূ একটি ভালো চাকরির জন্য বিভিন্নজনের কাছে বলে আসছিলেন। শিমুলিয়া ইউনিয়নের কয়েকজন যুবক এর সুযোগ নেয়। তারা ওই নারীকে একজন চাকরিদাতার সঙ্গে পরিচয় করিয়ে দেবে বলে। সোমবার রাতে তারা দুজনের পরিচয় করাবে বলে গৃহবধূকে শিমুলিয়া ইউনিয়নের গোয়াইলবাড়ীর মেশিনপাড় এলাকার একটি নির্জন স্থানে নিয়ে আসে। পরে পর্যায়ক্রমে ৭ জন মিলে তাকে ধর্ষণ করে।

আশুলিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিজাউল হক দিপু জানান, চাকরির প্রলোভন দেখিয়ে ৭ যুবক ওই নারীকে গণর্ধষণ করে। পরে ওই নারী তার আত্মীয় স্বজদের সহযোগীতায় এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করে। তার অভিযোগের ভিত্তিতে ও ধর্ষণের প্রমাণ পেয়ে জাফর, নাজমুল, শহিদুল, রহম ও আমির নামে পাঁচ যুবককে আটক করা হয়।

তিনি আরও জানান, এ ঘটনায় আরও দুজন জড়িত আছে। তাদের আটক করতে অভিযান চালান হচ্ছে। গণধর্ষণের শিকার গৃহবধূকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) পাঠানো হয়েছে।

ইত্তেফাকআমাদের সময়মানব জমিন

মন্তব্য করুন