যৌন নিপীড়ন টাইমলাইন | অবিশ্বাস

ভালো খাবার দেওয়ার প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে রাজধানীর উত্তরখানে ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত রিয়াজ উদ্দিন (৪০) নামে এক ব্যক্তিকে গতকাল শনিবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার শিকার শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

উত্তরখান থানার ওসি হেলাল উদ্দিন সমকালকে জানান, শনিবার বিকেলে ৮ বছরের এক মেয়েকে উত্তরখানের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে তার প্রতিবেশী রিয়াজ উদ্দিন। পরে শিশুটি বাসায় ফিরে যায়। কাজ শেষে রাতে শিশুটির বাবা-মা বাসায় ফিরলে সে কান্নাকাটি শুরু করে। তখন শিশুটি তার ওপর বর্বরোচিত ঘটনার কথা পরিবারকে জানায়। পরে সে জড়িত ব্যক্তিকে চিনিয়ে দেয়। এরপর রাতেই থানায় গিয়ে পুলিশের  কাছে অভিযোগ জানায় তার মা-বাবা। প্রাথমিকভাবে নারী পুলিশ সদস্যরা পরীক্ষা-নিরীক্ষা করে ধর্ষণের আলামত পেয়েছেন।

ওসি আরও জানান, গ্রেফতার ব্যক্তি একটি পোশাক কারখানায় ওয়াশিং মেশিনে কর্মরত। তার বাসার অদূরে বসবাস করে ধর্ষণের শিকার শিশুটির পরিবার। কাছাকাছি বাসা হওয়ায় ওই ব্যক্তি শিশুটির পূবর্ পরিচিত ছিল। তাই খাবারের প্রলোভন দেখিয়ে সহজে তাকে ডেকে নেওয়া সম্ভব হয়েছে। শিশুটির বাবা রাজমিস্ত্রি আর মা গৃহকর্মী। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সূত্র: সময় টিভি

মন্তব্য করুন