সময় টিভির কক্সবাজার প্রতিনিধি ও দৈনিক কক্সবাজার পত্রিকার স্টাফ রিপোর্টার সুজা উদ্দিন রুবেলকে হত্যার চেষ্টা চালানো হয়েছে। শনিবার (৫ সেপ্টেম্বর) দিবাগত রাত সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে।

 

জানা গেছে, শনিবার রাতে দৈনিক কক্সবাজার পত্রিকায় কাজ শেষ করে বাড়ি ফেরার পথে জেলা পরিষদের সামনে হঠাৎ একজন পেছন থেকে রুবেলের গলা টিপে ধরে। এক পর্যায়ে শ্বাসরুদ্ধ হয়ে তিনি মাটিতে লুটিয়ে পড়লে দুর্বৃত্তরা তাকে ফেলে পালিয়ে যায়। এসময় মোহাম্মদ ঈসমাইল নামের একজন পথচারী রুবেলকে উদ্ধার করে কক্সবাজার সদর মডেল থানায় নিয়ে যান। এরপর তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়।

মোহাম্মদ ঈসমাইল নামের ওই পথচারী বলেন, “আমরা কয়েকজন জেলা পরিষদের পশ্চিম পাশে প্রেসক্লাবের সামনে দোকানে বসে চা খাচ্ছিলাম। ওই সময় তিনজন যুবককে হঠাৎ পালিয়ে যেতে দেখা যায়। একই সাথে একটি অটোরিকশাও যেতে দেখা যায়। এরপর কিছু দূরে দেখা যায় একজন ব্যক্তি মাটিতে পড়ে রয়েছে। পরে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যাই। এরপর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।”

কক্সবাজার সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলেন, রুবেলকে শ্বাসরোধ করে হত্যাচেষ্টা করা হয়েছে। গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

আহত সাংবাদিক রুবেল জানান, তার পকেটে টাকা ছিল। কিন্তু দুর্বৃত্তরা টাকা নিয়ে যায়নি। তবে দুটি মোবাইল নিয়ে গেছে।

কক্সবাজার সদর মডেল থানার দায়িত্বপ্রাপ্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুম খান বলেন, দুর্বৃত্তদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

ঢাকা ট্রিবিউন

মন্তব্য করুন