কুমিল্লায় কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে এক নারী পোশাক শ্রমিককে (১৭) ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় অভিযুক্ত যুবক আজাদ মিয়াকে (২৪) গ্রেফতার করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার (১ জুলাই) রাতে ওই যুবককে গ্রেফতারের পর শুক্রবার (২ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত আজাদ পেশায় ব্যাটারি চালিত অটোরিকশা চালক। তিনি নগরীর উনাইসার গ্রামের সেলিম মিয়ার ছেলে।

শুক্রবার (২ জুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী।

তিনি জানান, কুমিল্লা ইপিজেডের একটি পোশাক কারখানায় চাকরি করেন ওই তরুণী। গত বুধবার (৩০ জুন) রাত সাড়ে ৮টার দিকে কাজ শেষে বাড়ি ফেরার পথে ইপিজেডের ১ নম্বর গেট থেকে একটি ব্যাটারিচালিত অটোরিকশায় উঠেন ওই পোশাক শ্রমিক। পথে দিশাবন্দ-কালিকাপুর চৌমুহনী এলাকায় অটোরিকশাটি নষ্ট হয়ে গেছে বলে চালক সেটি থামিয়ে দেন। পরে তরুণী ভাড়া দিতে গেলে চালক আজাদ তাকে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে ওই তরুণী অজ্ঞান হয়ে পড়লে অটোচালক আজাদ পালিয়ে যায়। পরে স্থানীয়রা ওই তরুণীকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ওসি দেবাশীষ চৌধুরী আরও জানান, বৃহস্পতিবার (১ জুলাই) বিকেলে এ ঘটনায় ওই কিশোরীর মা বাদি হয়ে সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়ের করেন। পরে রাতে পুলিশ অভিযান চালিয়ে আজাদকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আজাদ পুলিশের জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছে।

বার্তা২৪

মন্তব্য করুন