পটুয়াখালীর গলাচিপায় দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করেছে রিয়াজ হাওলাদার (১৪) নামে এক কিশোর। এসময় রিয়জকে ধর্ষণে সহায়তা করে তরিকুল ইসলাম ও জিহাদ নামে অপর দুই যুবক। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (১২ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে।

 

এ ঘটনায় ধর্ষণের শিকার শিশুটির মা ফাহিমা বেগম রিয়াজকে প্রধান আসামি করে তরিকুল ইসলাম ও জিহাদের নাম উল্লেখ করে আজ শুক্রবার গলাচিপা থানায় মামলা দায়ের করেন। ধর্ষণের শিকার ওই শিশুটি ডাকুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শেণির ছাত্রী।

মামলার বিবরনে জানা যায়, উপজেলার কাচারিকান্দা গ্রামের দ্বিতীয় শ্রেণির সাত বছরের ওই ছাত্রী প্রতিবেশী বাসন্তী রানীর কাছে প্রাইভেট টিউশনি পড়ে প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি ফেরার পথে বসত বাড়ির উত্তর পাশে রাস্তায় পৌঁছালে একই বাড়ির রিয়াজ, তরিকুল ও জিহাদ জোরপূর্বক ধরে নিয়ে পুকুরের উত্তর পাড়ে ঝোপের পাশে নিয়ে রিয়াজ শিশুটিকে ধর্ষণ করে। ধর্ষণের শিকার শিশুটির ডাক চিৎকারে তার মা ও প্রতিবেশীরা ঘটনাস্থলে পৌঁছালে আসামিরা পালিয়ে যায়।
এ প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম জানান, ধর্ষনের শিকার কণ্যা শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

বাংলাদেশ প্রতিদিন

মন্তব্য করুন