গাইবান্ধা সদর উপজেলায় ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। গত মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে সদর উপজেলার খামার টেংগরজানি গ্রামের লিয়ন মিয়া (২০) নামের এক যুবক এই ধর্ষণের ঘটনা ঘটায়।

 

ধর্ষণের শিকার স্কুলছাত্রী বর্তমানে গুরুতর অবস্থায় গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

মামলা সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে লিয়ন মিয়া (২০) ওই স্কুলছাত্রীকে বিয়ের প্রলোভনে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। এই বিষয়টি লিয়নের পরিবারকে একাধিকবার জানানো হলেও তারা কোনো ব্যবস্থা নেয়নি।

গত মঙ্গলবার রাত ৮টার দিকে ওই এলাকায় বিদ্যুৎ ছিল না। তখন ওই ছাত্রী প্রকৃতির ডাকে সারা দিতে ঘরের বাইরে যায়। এ সময় আগে থেকে ওঁৎ পেতে থাকা লিয়ন স্কুলছাত্রীর মুখ চেপে ধরে এবং পার্শ্ববর্তী একটি নির্মাণাধীন একটি ঘরে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে। পরে ঘটনা কাউকে না জানাতে স্কুলছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে পালিয়ে যায়। এরপর অসুস্থ অবস্থায় বাড়ি ফিরে স্কুলছাত্রী কান্নাকাটি করলে ঘটনাটি তার পরিবার জানতে পারে। রাতেই ওই স্কুলছাত্রীকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করে তার পরিবার।

গাইবান্ধা সদর থানার ওসি খান মো. শাহরিয়ার বলেন, “অভিযুক্ত লিয়নকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত আছে। এছাড়া ভুক্তভোগী ওই স্কুলছাত্রীকে নিরাপত্তা দিতে হাসপাতালে মহিলা পুলিশ নিয়োগ করা হয়েছে।”

ঢাকা ট্রিবিউন

মন্তব্য করুন