টঙ্গীতে দত্তপাড়া রিয়া গার্মেন্ট এলাকা থেকে গৃহবধূকে অপহরণের পর সংঘবদ্ধ ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

তারা হলো সৈয়দ রায়হান হোসেন ওরফে সাদ্দাম, আব্দুর রহমান ও জসিম। ১৯ ডিসেম্বর শনিবার দত্তপাড়াসহ আশপাশের এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এর আগে ওই ভুক্তভোগী টঙ্গী পূর্ব থানায় নারী ও শিশু নির্যাতন এবং পর্নোগ্রাফি আইনে মামলা করেন।

গৃহবধূ ও তার স্বামী দত্তপাড়ার একটি বাসায় ভাড়া থাকেন। সাংসারিক বিষয় নিয়ে গত ১০ ডিসেম্বর স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে স্বামী গৃহবধূকে তালাকের হুমকি দেন। ওই গৃহবধূ বিষয়টি তার স্বামীর বন্ধু সৈয়দ রায়হান হোসেন ওরফে সাদ্দামকে অবহিত করেন। পরে রায়হান শুক্রবার মীমাংসা করে দেওয়ার কথা বলে। পরদিন দুপুর ২টার দিকে রায়হান ওই গৃহবধূকে ফোনের মাধ্যামে দত্তপাড়া রিয়া গার্মেন্টের মোড়ে আসতে বলে। এ সময় তাকে একটি অটোরিকশায় তুলে রাজধানীর ভাটারা নতুন বাজার এলাকায় তার বাসায় নিয়ে যায়। সেখানে রায়হান এবং তার দুই বন্ধু আব্দুর রহমান ও জসিম তাকে সংঘবদ্ধ ধর্ষণ করে। একপর্যায়ে আব্দুর রহমান তার মোবাইলে ওই নারীর নগ্ন ভিডিও ধারণ করে। ধর্ষণের বিষয়টি কাউকে জানালে তারা মোবাইলে ধারণকৃত ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়। পরে তাকে একটি অটোরিকশায় উঠিয়ে দত্তপাড়ায় পাঠিয়ে দেয় তারা।

সমকাল

মন্তব্য করুন