গাজীপুরে জোর করে তুলে নিয়ে এক সন্তানের জননীকে ধর্ষণের পর সেই ভিডিও ছড়িয়ে দেওয়ার ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। ৪ জানুয়ারি শনিবার রাতে র‌্যাবের হাতে দক্ষিণ সালনা এলাকা থেকে গ্রেপ্তার হন ফরহাদ চৌধুরী নামের ওই ব্যক্তি।

র‌্যাব-১-এর গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের ইনচার্জ আবদুলল্লাহ আল মামুন সমকালকে এতথ্য নিশ্চিত করেছেন।

র‌্যাব জানিয়েছে, জোর করে তুলে নিয়ে ওই গৃহবধূকে ধর্ষণ করে ফরহাদ চৌধুরী। ধর্ষণের সেই দৃশ্য আবার ভিডিও করে রাখে। ভিডিওটি ফেসবুকে ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে ওই নারীর কাছ থেকে দফায় দফায় ৩ লাখ টাকা হাতিয়ে নেয় ফরহাদ।

এরপর আবার ৫ লাখ টাকা দাবি করে। তা না পেয়ে একপর্যায়ে ফেসবুকে ধর্ষণের দৃশ্য ও আপত্তিকর নানা ছবি পোস্ট করে ফরহাদ। তা ভাইরাল হলে ওই নারীর সঙ্গে তার স্বামীর সম্পর্কের অবনতি হয়। ওই নারী অবশেষে সালনা পূর্ব পাড়ার ওমর চৌধুরীর ছেলে ফরহাদ চৌধুরীকে আসামি করে শনিবার মামলা করেন। ফরহাদ চৌধুরীকে গ্রেপ্তারের জন্য তিনি র‌্যাবের সহযোগিতা চান।

র‌্যাব কর্মকর্তা আবদুলল্লাহ আল মামুন জানান, ধর্ষণের শিকার নারীর অভিযোগ পেয়েই র‌্যাব সদস্যরা মাঠে নামেন। শনিবার রাতে র‌্যাব সদস্যরা দক্ষিণ সালনা এলাকা থেকে ফরহাদকে গ্রেপ্তার করতে সক্ষম হন। র‌্যাবের কাছে ওই নারীর সঙ্গে প্রতারণার কথা স্বীকারও করেছে ফরহাদ চৌধুরী।

সমকাল

মন্তব্য করুন