চাঁদপুরের কচুয়ায় এক কিশোরীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ২০ এপ্রিল সোমবার রাতে ধর্ষক ও তার সহযোগীকে আসামি করে ধর্ষিতা বাদী হয়ে কচুয়া থানায় একটি মামলা দায়ের করেন। ঘটনাটি ঘটেছে সোমবার উপজেলার কড়ইয়া ইউনিয়নের বাসাবাড়িয়া গ্রামে।

 

মামলার এজাহার সূত্রে জানা যায়, ধর্ষিতা কিশোরী ও নলুয়া গ্রামের মকবুল হোসেনের ছেলে রাসেল মিয়ার (২৫) ২ মাস আগে ফোনে সম্পর্ক গড়ে ওঠে। ফোনালাপের মাধ্যমে রাসেল বিয়ের প্রস্তাব দেয়। গত ১৯ এপ্রিল সন্ধ্যা ৭টায় ধর্ষক রাসেল ফোন করে ঘর থেকে বের হয়ে ওই কিশোরীকে ফোন দিতে বলে। ওই কিশোরী সরল বিশ্বাসে তার কথায় ঘর থেকে বের হলে রাসেল ও তার সাথে থাকা এক ব্যক্তি তাকে জোরপূর্বক ছুরি দিয়ে ভয় দেখিয়ে মুখ চাপা দিয়ে বাড়ির পাশে ঢেড়শ ক্ষেতে নিয়ে ধর্ষণ করে।

ধর্ষক রাসেল ও তার সহযোগী পালিয়ে গেলে কিশোরীর চিৎকারে তার বাবা-মা, ভাই ঘটনাস্থলে গিয়ে তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে ঘরে নেয়। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে কচুয়া থানায় ধর্ষক ও অজ্ঞাতনামা সহযোগীর বিরুদ্ধে এজাহার দায়ের করলে কচুয়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে ধর্ষক রাসেল মিয়াকে গ্রেপ্তার করে।

কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ওয়ালী উল্লাহ জানান, ধর্ষক রাসেলকে ধরা হয়েছে। তার সহযোগীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। রাসেলকে মঙ্গলবার সকালে চাঁদপুর আদালতে এবং ধর্ষিতাকে মেডিক্যাল টেস্টের জন্য চাঁদপুর সরকারি হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে কচুয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

কালের কণ্ঠ

মন্তব্য করুন