জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদেরকে নিয়ে সাংবাদিক সম্মেলনে কটুক্তিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়েছে। আসামী `হুসেইন মোহাম্মদ এরশাদ ট্রাস্ট`-এর চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ।

 

সোমবার (১২ জুলাই) সন্ধ্যায় মোহাম্মদপুর থানায় উপস্থিত হয়ে জাতীয় পার্টির ছাত্র সংগঠন `জাতীয় ছাত্র সমাজ`-এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. আল মামুন সাইবার অ্যাক্টে এই মামলা দায়ের করেন।

এ বিষয়ে আল মামুন সংবাদমাধ্যমকে বলেন, জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরকে নিয়ে গত ৮ জুলাই এক সংবাদ সম্মেলনে কাজী মামুনুর রশীদ নানা রকম মিথ্যা, বিভ্রান্তমূলক এবং সম্মানহানীকর বক্তব্য দিয়েছেন। সে বক্তব্য বিভিন্ন গণমাধ্যমে প্রচার ও প্রকাশ হয়েছে। যা আমাদের দলের জন্য অত্যন্ত মানহানীকর অবস্থার সৃষ্টি করেছে।
আল মামুন আরও বলেন, চেয়ারম্যানকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় দলের নেতা-কর্মীদের মধ্যে অসন্তোষ তৈরি হয়েছে। এতে আইনশৃঙ্খলা অবনতি হওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়েছে। এ ঘটনার সুষ্ঠু বিচারের জন্য তিনি বাদী হয়ে এই মামলা করেছেন।
মামলা বিষয়ে মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ সংবাদমাধ্যমকে জানান, আজ (সোমবার, ১২ জুলাই) সন্ধ্যায় আইসিটি অ্যাক্টে একটি মামলা দায়ের হয়েছে। যার বাদী আল মামুন এবং বিবাদী `হুসেইন মোহাম্মদ এরশাদ ট্রাস্ট` এর চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ। যেহেতু মামলা হয়েছে তাই এই বিষয়ে আমরা তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

সময় নিউজ টিভি

মন্তব্য করুন