ঝালকাঠির নলছিটিতে এক যুবতীকে (১৮) অপহরণের পরে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার (৮ অক্টোবর) রাতে পাঁচ যুবকের নামে নলছিটি থানায় মামলা করেছে মেয়েটির মা।

 

পুলিশ জানায়, গত বুধবার (৭ অক্টোবর) সকালে নলছিটি শহরের খাসমহল এলাকা থেকে স্থানীয় হাসান হাওলাদার (২০) ও তার সহযোগীরা জোর করে মেয়েটিকে মোটরসাইকেলে তুলে নেয়। পরে তাকে উপজেলার তেতুল বাড়িয়া গ্রামের এক আত্মীয়ের বাড়িতে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করে। এ ঘটনায় হাসানকে সহযোগিতা করে আরও তেতুলবাড়িয়া ও কপালবেড়া গ্রামের চার যুবক।

এদিকে, মেয়েকে না পেয়ে পরিবারের লোকজন বিষয়টি পুলিশকে জানায়। ধর্ষণের শিকার ওই যুবতীকে পরের দিন মোটরসাইকেলে করে নলছিটি পৌঁছে দিয়ে পালিয়ে যায় ধর্ষক ও তার সহযোগীরা।

অভিযুক্ত হাসান হাওলাদার ভাড়ায় মোটরসাইকেল চালক। সে খাসমহল এলাকার নাসির হাওলাদারের ছেলে। এছাড়া তেতুলবাড়িয়া গ্রামের জনি সিকদার (২৪), কপালবেড়া গ্রামের রাব্বি (২৩), নাঈম ফকির (২৫) ও সাব্বির (২৫) অপহরণ ও ধর্ষণে সহযোগীতা করে বলে মামলায় উল্লেখ করা হয়।

নলছিটি থানার পরিদর্শক (তদন্ত) আবদুল হালিম তালুকদার বলেন, “মেয়েটিকে অপহরণ ও ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান চালাচ্ছে পুলিশ।”

ঢাকা ট্রিবিউন

মন্তব্য করুন