দিনাজপুরের সদর উপজেলায় ২০ বছর বয়সী এক মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের অভিযোগে মনোরঞ্জন রায় ওরফে বল্টুকে (২৭) আটক করেছে কোতয়ালি থানা পুলিশ।

 

২৯ এপ্রিল বুধবার দুপুরে ওই মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের অপরাধে মনোরঞ্জন রায় বল্টুকে আটক করে কোতয়ালি থানা পুলিশ। ধর্ষণকারী মনোরঞ্জন রায় বল্টু সদর উপজেলার কাটাপাড়া এলাকার সুধির চন্দ্র রায়ের ছেলে।

এই ঘটনায় ধর্ষণের অভিযোগ এনে কোতয়ালি থানায় ভিকটিমের বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলা পাওয়ার পরপরই পুলিশ মনোরঞ্জন রায় বল্টুকে আটক করে। মামলায় আটক আসামিকে গ্রেপ্তার দেখানো হয়েছে বলে জানিয়েছেন দিনাজপুর কোতয়ালি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদ।

মামলা সূত্রে জানা যায়, ২৮ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যার দিকে সদর উপজেলার চেহেলগাজী ভুইপাড়া এলাকায় ওই নারীকে ধর্ষণ করে কাটাপাড়া এলাকার সুধির চন্দ্র রায়ের ছেলে মনোরঞ্জন রায়। এদিকে বিকেলে মেয়েকে না পেয়ে পরিবারের লোকজন খোঁজাখুঁজি করলে কাটাপাড়া ইটভাটার মোড়ে অটোরিক্সায় উঠানোর সময় বল্টুসহ ২ থেকে ৩ জনকে দেখতে পায় ভিকটিমের মা। পরে তারা পালিয়ে গেলে ওই নারী তার মাকে ধর্ষণের বিষয়টি খুলে বলে।

কোতয়ালি থানার তদন্ত কর্মকর্তা বজলুর রশিদ জানান, মানসিক ভারসাম্যহীন নারীকে ধর্ষণের ঘটনায় ডিএনএ টেস্ট, ডাক্তারী পরীক্ষার জন্য ওই নারীকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ইতোমধ্যেই আমরা একজনকে আটক করেছি। ডাক্তারী পরীক্ষার পর ধর্ষণের বিষয়ে বিস্তারিত জানা যাবে।’

দেশ রূপান্তর

মন্তব্য করুন