নওগাঁয় ১৭ বছর বয়সের এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরকে ধর্ষণের করার অভিযোগে থানায় মামলা হয়েছে। নওগাঁ সদর উপজেলার দুবলহটি ইউনিয়নের মালঞ্চি গ্রামের আসাব আলী (৫৫) নামে এক ব্যক্তি এ ঘটনা ঘটায়। পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।

 

জানা যায়, ঘটনাটি ধামাচাপা দিতে একটি মহল স্থানীয়ভাবে মীমাংসার কথা বলে কালক্ষেপণ করে আসছিল। অবশেষে ২০ মার্চ শুক্রবার সন্ধ্যায় নওগাঁ সদর মডেল থানায় ভিকটিমের মামা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। ওই প্রতিবন্ধী কিশোর সদর উপজেলার দুবলহাটি ইউনিয়নের মালঞ্চি গ্রামে তার মামা বাড়িতে বসবাস করতেন। অভিযুক্ত আসাব আলীও একই গ্রামের বাসিন্দা।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৪ মার্চ দুপুরে ওই প্রতিবন্ধী কিশোরকে নানান প্রলোভন দিয়ে লম্পট আসাব আলী ভিকটিমের মামা বাড়ির পূর্ব পার্শ্বে ভুট্টা ক্ষেতে নিয়ে যায়। এরপর মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করে।

অভিযোগকারী ভিকটিমের মামা জানান, আমি ব্রাহ্মণবাড়িয়াতে চাকরি করি। ছুটি না পাওয়ায় থানায় মামলা করতে বিলম্ব হয়েছে। ওই প্রতিবন্ধির বাবার সংসারে অভাব থাকায় আমি তাকে আমার বাড়িতে রাখি।

নওগাঁ সদর মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন জানান, থানায় এজাহার পাওয়ামাত্র এ ঘটনার মামলা গ্রহণ করে তাৎক্ষণিক ওই ধর্ষককে গ্রেপ্তার করে ২১ মার্চ শনিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

কালের কণ্ঠ

মন্তব্য করুন