সড়ক দুর্ঘটনা টাইমলাইন | অবিশ্বাস
নাটোরের বড়াইগ্রামে সড়ক দুর্ঘটনায় আব্দুল বারি (৫০) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আবু জাফর (৪০) নামে অপর এক আরোহী।
 
বুধবার (২০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আগ্রান এলাকায় ফিডার রোডে এ দুর্ঘটনা ঘটে।
 
নিহত আব্দুল বারি আগ্রান এলাকার মৃত মোজাম্মেল হকের ছেলে এবং আহত আবু জাফর একই গ্রামের বাসিন্দা। তারা দুইজনেই আগ্রান উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।
 
বনপাড়া হাইওয়ে থানার উপ পরিদর্শক (এসআই) মো. আনোয়ার হোসেন জানান, বেলা সাড়ে ১১টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের আগ্রান এলাকায় ফিডার রোডে এসআর পাটোয়ারী স্কুলের শিক্ষার্থী বহনকারী ভ্যানগাড়ি ও একটি অটোভ্যান পাশাপাশি যাচ্ছিল। এসময় আব্দুল বারি ও আবু জাফর নামে দুই স্কুল শিক্ষক মোটরসাইকেলে করে যাওয়ার সময় ভ্যানগাড়ির সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পড়ে গুরুতর আহত হন। এ অবস্থায় তাদের উদ্ধার করে স্থানীয় আমেনা হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শিক্ষক আব্দুল বারি মারা যান। আর আবু জাফরকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। তবে স্কুল শিক্ষার্থীরা অক্ষত রয়েছে।
 

মন্তব্য করুন