নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আটি হাউজিং এলাকায় এক গার্মেন্টস কর্মীকে (২১) দুই বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত দুই ধর্ষককে গ্রেফতার করে ৩১ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে। এ বিষয়ে ৩০ ডিসেম্বর সোমবার রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। ২৬ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে হাউজিংয়ের হাজী জলিল মিয়ার ৮ম তলা ভবনের ৩য় তলায় এ ঘটনাটি ঘটে। গ্রেফতারকৃতরা হলো- পটুয়াখালীর গলাচিপার রতনপুরের জাহাঙ্গীর হাওলাদারের ছেলে সোহান হাওলাদার(২১) ও কুমিল্লার দাউদকান্দির ভবানীপুরের গিয়াস উদ্দিন বেপারীর ছেলে মেহেদী হাসান(১৯)।

মামলা সূত্রে জানা যায়, ধর্ষণের শিকার ওই গার্মেন্টস কর্মী ও অভিযুক্তরা আদমজী ইপিজেডের একটি পোশাক কারখানায় চাকুরী করে। চাকুরীর সূত্র ধরে সোহান হাওলাদারের সঙ্গে ওই গার্মেন্টস কর্মীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে ওই গার্মেন্টকর্মীর সঙ্গে সোহান হাওলাদারের বিয়ের বিষয়ে কথা বলার জন্য রাতে মেহেদী হাসান তার বোনের আটি হাউজিংয়ে বাসায় নিয়ে যায়। সেখানে নিয়ে প্রথমে সোহান হাওলাদার ও পরে মেহেদী হাসান জোরপূর্বক তাকে ধর্ষণ করে। এ বিষয়ে ধর্ষণের শিকার ওই গার্মেন্টস কর্মী সোমবার রাতে সিদ্ধিরগঞ্জ থানায় এসে অভিযোগ দায়ের করে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মোঃ কামরুল ফারুক জানান, ধর্ষণের ঘটনায় মামলা নেয়া হয়েছে। অভিযুক্ত দুইজনকেই গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার ওই গার্মেন্টস কর্মীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

জনকণ্ঠ

মন্তব্য করুন