নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১২ বছরের এক মাদ্রাসাছাত্রকে বলাৎকারের অভিযোগে তাওহিদুল ইসলাম (২৫) নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।১ ফেব্রুয়ারি শনিবার দুপুরে নির্যাতিত ওই ছাত্রকে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীর স্বজনদের ভাষ্য, ২৮ জানুয়ারি মঙ্গলবার সকালে সিদ্ধিরগঞ্জ মিজমিজি জামিয়া মাহমুদিয়া মাদ্রাসায় বলাৎকারের শিকার হয় ওই ছাত্র। এ ঘটনায় একটি মামলা হয়েছে।

গ্রেপ্তার তাওহিদুল ব্রাহ্মণবাড়িয়ার সরাইল থানার পূর্ব কুট্টাপাড়া বড় মসজিদ এলাকার প্রয়াত সামছুল হুদার ছেলে। ওই মাদ্রাসার হেফজ বিভাগের শিক্ষক সে।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, বলাৎকারের শিকার ওই ছাত্র মাদ্রাসার হোস্টেলে থেকে হেফজ বিভাগে পড়াশোনা করত। গত মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে মাদ্রাসার নিচতলার বাথরুমে ডেকে নিয়ে তাকে বলাৎকার করে অভিযুক্ত শিক্ষক তাওহিদুল। এর আগেও বিভিন্ন সময় তাকে বলাৎকারের চেষ্টা চালিয়েছিল সে। বিষয়টি যাতে কাউকে না জানায় সেজন্য তাকে মারধর করে হুমকি-ধমকিও দিয়েছিল ওই শিক্ষক। গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাসায় ফিরে তার বাবা-মাকে সব ঘটনা খুলে বলে ওই ছাত্র। এ ঘটনায় ওইদিন সন্ধ্যায় অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে পুলিশ।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি মো. কামরুল ফারুক জানান, এ ঘটনায় ওই ছাত্রের মা বাদী হয়ে একটি মামলা করেন। ৩১ জানুয়ারি শুক্রবার আদালতের মাধ্যমে অভিযুক্তকে কারাগারে পাঠানো হয়েছে।

দেশ রূপান্তর

মন্তব্য করুন