প্রেমিকের সঙ্গে দেখা করতে চট্টগ্রাম থেকে নারায়ণগঞ্জে গিয়ে এক তরুণী (২২) ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই তরুণী বাদী হয়ে রবিউল ইসলাম সানি নামের একজনকে অভিযুক্ত করে সদর মডেল থানায় সোমবার (১০ জুন) ধর্ষণ মামলা করেছেন।

 

৭ জুন শুক্রবার শহরের গলাচিপা এলাকায় একটি রুমে ধর্ষণের ঘটনাটি ঘটে বলে অভিযোগ করা হয়েছে। সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।
মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, ছয় মাস আগে চট্টগ্রামের হাটহাজারীতে একটি বিয়ের অনুষ্ঠানে রবিউল ইসলাম সানির সঙ্গে পরিচয় হয় ওই তরুণীর। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ঈদের ছুটিতে গত ৭ জুন সানির দাওয়াতে চট্টগ্রাম থেকে নারায়ণগঞ্জে যান ওই তরুণী। পরে শহরের গলাচিপার একটি রুমে নিয়ে তাকে ধর্ষণ করে সানি। ঘটনার পর তাকে বাসে করে চট্টগ্রামে পাঠানোর চেষ্টা করা হলে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ সময় লোকজন জড়ো হলে সানি পালিয়ে যায়। পরে ওই তরুণী থানায় মামলা করেন।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম বলেন, ‘ধর্ষণের ঘটনায় ওই তরুণী সানিকে আসামি করে মামলা করেছেন। ডাক্তারি পরীক্ষা শেষে তাকে আদালতে পাঠানো হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারে অভিযান চলছে।’

বাংলা ট্রিবিউন

মন্তব্য করুন