নেত্রকোনায় বড় বোনকে বিয়ে না দেওয়ায় ছোট বোনকে (১০) ধর্ষণ করা দুর্বৃত্তের বিরুদ্ধে মদন থানায় মামলা হয়েছে। ২৭ জানুয়ারি বুধবার রাতে একই গ্রামের প্রতিবেশী সমুজ আলীর ছেলে জাকিম মিয়াকে (২২) আসামি করে ওই মেয়েটির বাবা বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

 

ধর্ষণের শিকার শিশু মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, অভিযুক্ত জাকিম মিয়ার প্রতিবেশীর দুই মেয়ে। সম্প্রতি জাকিম তার প্রতিবেশীর বড় মেয়েকে বিয়ের প্রস্তাব পাঠায়। রাজি না থাকায় তারা এ প্রস্তাব ফিরিয়ে দিয়ে মেয়েকে অন্যত্র বিয়ে দেয়। এতে তাদের দেখে নেওয়ার হুমকি দেয় জাকিম। গত বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাতে ওই শিশুটির বাবা বোরো জমিতে সেচ দিতে হাওরে যায়। এ সুযোগে জাকিমসহ আরও ৩/৪ জন ঘরে ঢুকে অস্ত্রের ভয় দেখিয়ে ওই ব্যক্তির ছোট মেয়েকে তুলে নিয়ে যায় এবং ধর্ষণ করে। ঘটনার পর থেকে কাউকে কিছু না বলতে মেয়েটির পরিবারকে হুমকি দিয়ে আসছিল জাকিমের পরিবার। বুধবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে জাকিমকে আসামি করে মদন থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

মদন থানার ওসি মাসুদুজ্জামান জানান, এ ব্যাপারে ভিকটিমের বাবা ধর্ষক জাকিমকে আসামি করে বুধবার রাতে থানায় একটি মামলা করেছেন। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য বৃহস্পতিবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলা ট্রিবিউন

মন্তব্য করুন