সড়ক দুর্ঘটনা টাইমলাইন | অবিশ্বাস

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার ভাইয়ার দিঘী এলাকায় যাত্রীবাহী বাস-মাইক্রোবাস সংঘর্ষে অন্তত ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ১৪ জন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর পরই মহাসড়কে উদ্ধার তৎপরতা শুরু করে পটিয়া ও সাতকানিয়া ফায়ার স্টেশন।

নিহতদের মধ্যে দু’জনের নাম জানা গেছে। তারা হলেন- আনোয়ার হোসেন (৩৫) ও সাকিব (২২)।

পটিয়া হাইওয়ে পুলিশের ইনচার্জ মিজানুর রহমান বলেন, ‘মহাসড়কের ভাইয়ার দীঘিরপাড় এলাকায় কক্সবাজারগামী সৌদিয়া পরিবহনের একটি বাসের সঙ্গে যাত্রীবাহী হাইস মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন। আহতদের মধ্যে ১১ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

এদিকে চমেকে চিকিৎসাধীন অবস্থায় সাকিব নামের একজন মারা গেছেন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার পটিয়া থেকে ১০ জনকে চমেক হাসপাতালের জরুরি বিভাগে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছেন।

তারা হলেন-তৌকির আহমদ (১৫), দিলীপ (৫০), আলী আহমদ (৪০), ইরফান (৩৫), আহমদ হোসেন (৫৫), রাশেদুল ইসলাম (৩২), হাসান (২৫), নাসির উদ্দিন (৪৫) ও ফরহাদ (২৫)। একজনের নাম জানা যায়নি।

এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, ‘সকাল ১০টার পর থেকে একেরপর এক আহত ব্যক্তি আসতে থাকে। এখন পর্যন্ত ১১ জন হাসপাতালে ভর্তি হন। তাদের মধ্যে একজন মারা গেছেন। তিনজনের অবস্থা গুরুতর।’

প্রথম আলো

মন্তব্য করুন