যৌন নিপীড়ন টাইমলাইন | অবিশ্বাস

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক বাক-প্রতিবন্ধী নারীকে (৪০) ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় এলাকাবাসী গণপিটুনি দিয়ে এক যুবককে পুলিশে সোপর্দ করেছে। শনিবারের এ ঘটনায় রবিবার সকালে ওই নারীর ভাই বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার তদন্ত কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক হাফিজুর রহমান জানান, জালকুড়ি পূর্বপাড়া এলাকার ওই নারী শনিবার (২৬ জানুয়ারি) দুপুরে তার এক ভাইয়ের বাড়ি থেকে অন্য ভাইয়ের বাড়ি রওনা দেন। পরে একই এলাকার হৃদয় (২২) নামে এক যুবক তাকে জোরপূর্বক পাশের একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে। বিষয়টি স্থানীয় নারীরা দেখে ফেলে। পরে তারা ওই পরিত্যক্ত বাড়ির কাছে গেলে হৃদয় তাদের দেখে দৌড়ে পালিয়ে যায়।

এদিকে নারীরা ওই প্রতিবন্ধী নারীকে উদ্ধার করে তার ভাইয়ের বাড়িতে নিয়ে আসে। এসময় ওই নারী ইশারা-ইঙ্গিতে তার ভাইয়ের স্ত্রীকে পুরো বিষয়টি জানান। পরে বিকেলে প্রতিবন্ধী নারীর ভাই স্থানীয়দের সহায়তায় জালকুড়ির মাদবর বাজার এলাকা থেকে আটক করে। এসময় উত্তেজিত জনতা ধর্ষক হৃদয়কে গণপিটুনি দেয়।

পরে এ ঘটনার খবর পেয়ে আসামিকে আটক করে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে আসে পুলিশ। এ বিষয়ে ধর্ষিতার ভাই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-৭৩।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) শাহীন শাহ পারভেজ জানান, সিদ্ধিরগঞ্জে জালকুড়ি পূর্বপাড়া এলকায় প্রতিবন্ধী এক নারীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক হৃদয়কে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এ ঘটনায় ধর্ষিতার ভাই একটি মামলা দায়ের করেছেন।

সূত্রঃ বিডিপ্রতিদিনডটকম

মন্তব্য করুন