বগুড়ার আদমদীঘিতে এক প্রবাসীর স্ত্রীকে উত্ত্যক্ত ও যৌন নিপীড়ন করায় আব্দুর রাজ্জাক ওরফে বাবু ফকির (৪৬) কে আসামী করে মামলা হয়েছে। সে উপজেলার ডহরপুর গ্রামের ইলিম ফকিরের ছেলে।

 

৪ এপ্রিল শনিবার রাতে একই গ্রামের ওই প্রবাসীর স্ত্রী নিজেই বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ আসামি রাজ্জাক ওরফে বাবু ফকিরকে গ্রেফতার করতে পারেনি। জানা যায়, আব্দুর রাজ্জাক ওরফে বাবু ফকির পাশে বাড়ির সৌদি প্রবাসীর স্ত্রীকে বিভিন্ন সময় উত্ত্যক্ত ও কু-প্রস্তাব দিত। বিষয়টি গৃহবধু তার স্বাশুড়িকে জানানোন পর স্বাশুড়ি লম্পট আসামি বাবু ফকিরকে সতর্ক করেন। এরপর তাদের কথা না শুনে ২ এপ্রিল বৃহস্পতিবার সকাল ৯টায় স্বাশুড়ি না থাকার সুযোগে আসামি বাবু ফকির ওই প্রবাসীর স্ত্রীর শয়ন ঘরে ঢুকে তার স্পর্শকাতর স্থানে হাত দিয়ে উত্যক্ত করতে থাকে।

এসময় গৃহবধু আসামিকে ধাক্কা দিয়ে বাড়ির বাহিরে পালিয়ে এসে স্থানীয়দের বিষয়টি জানান। এসময় আসামি আব্দুর রাজ্জাক ওরফে বাবু ফকির বাদিনীকে ভয়ভীতি ও হুমকি দিয়ে পালিয়ে যায়। আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন মামলা দায়েরের বিষয়টি নিশ্চত করে জানান, আসামিকে গ্রেফতারে তৎপরতা চলছে।

আমাদের সময়

মন্তব্য করুন