বগুড়ার শেরপুরের তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে  বুধবার রাতে (৬ মে) শেরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার প্রেক্ষিতে অভিযুক্ত হাফিজার রহমানকে (৬৫) আটক করেছে পুলিশ।
জানা যায়, উপজেলার খানপুর ইউনিয়নের চকখাগা গ্রামের শাহিন আলম ও তার স্ত্রী কল্পনা খাতুন ২ বছর যাবৎ ঢাকায় অবস্থান করছে। তাদের তাদের ৯ বছরের মেয়ে গ্রামে দাদীর কাছে থেকে চকখাগা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেনীতে লেখাপড়া করছে।
করোনা ভাইরাস ও পবিত্র মাহে রমজান উপলক্ষে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় ওই শিশু ছাত্রী বাড়ির পাশে খেলা করার জন্য যাচ্ছিল। বুধবার সকাল সাড়ে ৮ টায় লম্পট হাফিজার রহমান  বাড়ির সামনে পৌছালে তাকে টেনে লম্পটের ছেলে বেলাল হোসেনের ঘরে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা করে। বৃদ্ধ লম্পটের হাত থেকে বাঁচতে ওই ছাত্রী চিৎকার দিলে লম্পট পালিয়ে যায়। পরে কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে তার দাদীকে বিষয়টি খুলে বলে। পরে ওইদিন রাতেই দাদী সাহেদা বেগম বাদি হয়ে শেরপুর থানায় একটি ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে শেরপুর থানা পুলিশ ওই রাতেই লম্পট হাফিজার রহামন ওরফে মুন্টু ঠ্যাটারুকে আটক করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন, মামলার প্রেক্ষিতে লম্পটকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন