বরিশালের উজিরপুরে ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে একাধিকবার ধর্ষন করায় ৬ মাসের অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

 

এ ঘটনায় ১৩ই মে বুধবার ওই স্কুল ছাত্রীর মা আকলিমা বেগম বাদী হয়ে ধর্ষক আগুন বালীর (২১) বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় শিশু ও নারী নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।
মামলা সুত্রে জানা গেছে উপজেলার শোলক ইউনিয়নের কচুয়া গ্রামের ইদ্রিছ বালীর ছেলে লম্পট আগুন বালী একই বাড়ীর ফজলুল হক বালীর মেয়ে কচুয়া মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রীকে বিভিন্ন সময় মোবাইল ফোনে অশ্লীল ভিডিও পাঠিয়ে ও কু-প্রস্তাব দিয়ে আসছিল। এতে সে রাজী না হওয়ায় লম্পট আগুন বালী ভিন্ন কৌশল অবলম্বন করে তাকে বিয়ের প্রলোভন দেখাতে থাকে। ৭ মাস পূর্বে ওই ছাত্রীর পিতা-মাতা বাড়ীতে না থাকায় প্রথমে পানি খাওয়ার কথা বলে আগুন বালী তাদের বসত ঘরে ঢুকে তাকে জোড়পূর্বক ধর্ষন করে। এরপর আরও একাধিক তাকে ধর্ষণ করা হয়। পরে ওই ছাত্রী বিয়ের কথা বললেই লম্পট আগুন তালবাহানা করতে থাকে এবং এক পর্যায়ে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়।

এদিকে ওই ছাত্রীর শারিরীক অবস্থার পরিবর্তন দেখে তার মা আকলিমা বিষয়টি জানার চেষ্টা করলে সে সবকিছুই মায়ের কাছে খুলে বলে। বিষয়টি জানার পর ছাত্রীর পরিবার অসহায় হয়ে পড়ে। কোন উপায়ন্তু না পেয়ে পরিশেষে উজিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযুক্ত ধর্ষক আগুন বালীকে তার বাড়ী থেকে ১৩ মে বুধবার গ্রেফতার করে এবং ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। ১৪ মে বৃহস্পতিবার সকালে আসামীকে জেল হাজতে পাঠানো হয়।

এব্যাপারে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়াউল আহসান জানান এ ঘটনায় মামলা হয়েছে। ইতিমধ্যে ধর্ষককে গ্রেফতার করে বরিশাল জেল হাজতে এবং ভিকটিমকে স্বীকারোক্তি মূলক জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে পাঠানো হয়েছে।

বরিশালের বাণী

মন্তব্য করুন