প্রাইভেট পড়াতে এসে ময়মনসিংহের ভালুকায় গৃহ শিক্ষক কর্তৃক ৮ম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষণের অভিযোগে ওই গৃহ শিক্ষককে পুলিশ গ্রেফতার করেছে।

 

৮ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় ভালুকা মডেল থানায় ধর্ষণের মামলা হওয়ার পর পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক গৃহ শিক্ষক জালাল উদ্দীন (৩০)কে মল্লিকবাড়ী এলাকা থেকে গ্রেফতার করেছে।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, মল্লিকবাড়ী পূর্বপাড়া ইসলামীয়া বালিকা মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্রী তারই প্রতিবেশী মল্লিকবাড়ী গ্রামের আমজাত আলীর ছেলে জালাল উদ্দিনের বাড়িতে প্রতিদিন প্রাইভেট পড়তে যেতেন। গত ৭ই আগস্ট ওই গৃহ শিক্ষকের বাড়ীতে কেউ না থাকায় ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে। এবং এই কথা কাউকে না বলতে শ্বাসিয়ে যায়। পরবর্তী ওই মেয়ের ব্যথা ও রক্তক্ষরণ শুরু হলে সে তার মাকে বিস্তারিত ঘটনা অবগত করে।

৮ সেপ্টেম্বর বুধবার ওই মেয়ের বাবা বাদী হয়ে ভালুকা মডেল থানায় জালাল উদ্দীনকে আসামী করে একটি ধর্ষণ মামলা করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত আসামীকে গ্রেফতার করে।

মামলার তদন্ত কর্মকর্তা এস আই বিল্লাল হোসেন জানান,মামলা হওয়ার পরই আমরা আসামীকে গ্রেফতার করি। বৃহস্পপতিবার তাকে আদালতে প্রেরণ করা হয়। ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

জনকণ্ঠ

মন্তব্য করুন