ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের পাঙ্গাশিয়া গ্রামে ডাকাতি করতে এসে গৃহবধূকে ধর্ষণ ও তার ৩ মাসের শিশুকে ডোবার পানিতে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বুধবার (৭ জুলাই) রাতে ভোলা থানায় একটি মামলা করা হয়েছে।

 

পুলিশ ও নিহত শিশুর পরিবার জানিয়েছেন, ভোলার পাঙ্গাশিয়া গ্রামে মঙ্গলবার (৬ জুলাই) রাত আড়াইটায় এক বাড়ির দরজা খুলে ৪ জন ডাকাত প্রবেশ করে। তাদের সবার শরীর কালো পোশাক দিয়ে ঢাকা ছিল।

বিষয়টি বাড়ির গৃহিণী টের পেলে তাকে ডাকাতরা ধর্ষণ করে। এসময় গৃহবধূর ৩ মাসের ঘুমন্ত শিশু মারিয়া সজাগ হয়ে কান্নাকাটি শুরু করলে ডাকাতরা তাকে ঘরের পেছনের ডোবায় ফেলে দেয়।

এরমধ্যে গৃহবধূর স্বামী ও তার মা সজাগ হলে ডাকাতরা পালিয়ে যায়। এসময় তারা ১ ভরি স্বর্ণালংকার ও নগদ ১ হাজার ৩শ’ টাকা নিয়ে যায়। ডাকাতরা চলে যাওয়ার পর ডোবা থেকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়।
খবর পেয়ে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন ও পুলিশ কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করে ময়নাতদন্তের জন্য শিশুটির মরদেহ মর্গে পাঠায়।
ওসি এনায়েত হোসেন জানান, ওই গৃহবধূর মেডিকেল পরীক্ষায় প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। এ ঘটনায় গৃহবধূর স্বামী বাদী হয়ে ধর্ষণ, হত্যা ও দস্যুতার মামলা করেছেন।

একাত্তর টিভি

মন্তব্য করুন